গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আইনজীবী গ্রেপ্তার

13
Print Friendly, PDF & Email

বরগুনা থেকে করসপন্ডেন্ট:
বরগুনার বেতাগী উপজেলার কাজিরাবাদ ইউনিয়নে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে সেলিম আহম্মেদ নামের এক আইনজীবীকে গ্রেপ্তার করেছে বেতাগী থানা পুলিশ। সেলিম আহম্মেদ স্থানীয় ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক।

শুক্রবার দুপুরে বেতাগী থানার এসআই হারুণ অর রশিদ অভিযান চালিয়ে সেলিম আহম্মেদকে গ্রেপ্তার করে। এরপর আদালতের মাধ্যমে তাকে কারগারে প্রেরণ করা হয়েছে।

বেতাগী থানা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় নির্যাতিত গৃহবধূর বসতঘরে ঢুকে জোর পূর্বক ধর্ষণ করেন বেতাগী উপজেলার কাজিরাবাদ ইউনিয়নের মৃত কাঞ্চন আলীর ছেলে আইনজীবী সেলিম আহম্মেদ। ওই রাতেই সেলিম আহম্মেদকে আসামী করে ধর্ষণের শিকার গৃহবধূ বেতাগী থানায় মামলা দায়ের করেন। পরে শুক্রবার দুপুরে অভিযুক্ত সেলিম আহম্মেদকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। একই সাথে নির্যাতনের শিকার ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

বেতাগী থানার পরিদর্শক (তদন্ত) ফেরদৌস হোসেন জানান, এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত আইনজীবীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। নির্যাতিত গৃহবধূ ও মামলার বাদীকে বরগুনা জেনারেল হাসপাতালে চেকআপের জন্য পাঠানো হয়েছে।