ত্রিশালে প্রাইভেটকার খাদে, এএসআইসহ নিহত ২

22
Print Friendly, PDF & Email

ময়মনসিংহ থেকে করসপন্ডেন্ট:
ময়মনসিংহের ত্রিশালে প্রাইভেটকার খাদে পড়লে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আমিনুল ইসলাম (৩২) ও তাঁর শ্যালক জাহিদুল ইসলাম (২২) নিহত হন। গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ত্রিশাল থানা-পুলিশ সূত্রে জানা যায়, গতকাল রাত সাড়ে ৩টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রায়মনি এলাকায় ময়মনসিংহ থেকে ভালুকাগামী প্রাইভেটকারের চালক নিয়ন্ত্রণ হারালে সেটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে পুলিশের এএসআই আমিনুল ইসলাম ও তাঁর শ্যালক জাহিদুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন।

ত্রিশালে দুর্ঘটনায় দুমড়ে–মুচড়ে যাওয়া প্রাইভেটকারটি। এই দুর্ঘটনায় এএসআইসহ দুজন নিহত হয়েছেন

এএসআই আমিনুল ইসলাম ময়মনসিংহের ফুলবাড়িয়া থানায় কর্মরত ছিলেন। গত ২৪ নভেম্বর রাতে ফুলবাড়িয়ার পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় তাঁর ভাড়া বাসা থেকে ইস্যু করা অস্ত্র চুরি হয়। এরপর ২৬ নভেম্বর রাতে জিজ্ঞাসাবাদের জন্য ময়মনসিংহ পুলিশ লাইনে তাঁকে ক্লোজ করা হয়। তাঁর শ্যালক জাহিদুলের বাড়ি ভালুকার ডাকাতিয়া এলাকায়।

ত্রিশাল ফায়ার সার্ভিসের ইনচার্জ মুনিন সারোয়ার বলেন, গতকাল রাতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন খবর দিলে ঘটনাস্থলে গিয়ে দুজনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। উদ্ধার করা প্রাইভেট কার ও লাশ উদ্ধার করে ত্রিশাল থানায় পাঠানো হয়।

ত্রিশাল থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল লতিফ বলেন, এএসআই আমিনুল ইসলাম ফুলবাড়িয়া থানায় কর্মরত ছিলেন। ওই সময় সরকারি পিস্তল চুরি হওয়ার ঘটনায় তিনি ময়মনসিংহ পুলিশ লাইনে ক্লোজড ছিলেন।