বিপিএলের উদ্বোধনীতে মঞ্চ মাতাবেন সালমান-ক্যাটরিনা

6
Print Friendly, PDF & Email

স্পোর্টস করসপন্ডেন্টঃ
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এর উদ্বোধনী অনুষ্ঠানে থাকছে চমক। ৮ই ডিসেম্বর উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন সালমান খান ও ক্যাটরিনা কাইফের মতো বলিউডের জনপ্রিয় তারকারা। এই দুই তারকা ছাড়াও দেশি-বিদেশি আরো অনেক খ্যাতনামা তারকা থাকবেন অনুষ্ঠানটিতে।

এর আগেও বাংলাদেশে স্টেজ পারফর্ম করেছেন সালমান খান। ক্যাটরিনা কাইফ আসছেন প্রথমবার।

রোববার মিরপুরে বিসিবি পরিচালক শেখ সোহেল সংবাদমাধ্যমকে বলেন, আমরা দুই বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফকে উদ্বোধনী অনুষ্ঠানের জন্য নিশ্চিত করেছি। তারা স্টেজ পারফর্ম করবেন।

তিনি আরও বলেন, বাংলাদেশ থেকে শিল্পী হিসেবে মমতাজ থাকবেন। গানের জন্য আরও থাকছেন এই মুহূর্তে বিশ্ব সঙ্গীতের দুই সাড়া জাগানো শিল্পী। এখনও তারা নিশ্চিত নয় বলে নাম বলব না। আশা করছি, আজকালের মধ্যেই তাদের অংশগ্রহণ নিশ্চিত করতে পারব।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে ফ্রাঞ্চাইজি বাদ দিয়ে এবার আয়োজন করা হচ্ছে বঙ্গবন্ধু বিপিএল। আগামী ১১ ডিসেম্বর চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং সিলেট থান্ডারের মধ্যকার ম্যাচ দিয়ে মাঠে গড়াবে বঙ্গবন্ধু বিপিএল।

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে বিকাল ৪টায়। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য এ আয়োজন শেষ হবে রাত ১০টায়।